৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ।। ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

রিপোর্টারের নাম :
  • আপডেট টাইম : ৩০ অক্টোবর- ২০১৯, ২:২৩ অপরাহ্ণ
  • 267 বার পড়া হয়েছে

মাদারীপুর প্রতিনিধি ॥ মাদারীপুরে সোহান শেখ নামে নবম শ্রেণির এক ছাত্রকে ছাদ থেকে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ঘটনাস্থল থেকে ৬ জনকে আটক করেছে। মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের ভুইয়াবাড়ির মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোহান শেখ রাজৈরের তেলিকান্দি এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে মাদারীপুর শহরের ইউনাইটেড সরকারি ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল। বাবা হাবিবুর রহমান শেখ মাদারীপুর ষ্টার ক্যাবল নেটওয়ার্ক ডিস কন্ট্রোলরুম অপারেটরের চাকরি করেন। এ কারণে তিনি পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে মাদারীপুর জেলা পরিষদ সংলগ্ন ভুইয়াবাড়ির মোড় এলাকায় এনায়েত হোসেন নান্নুর বাড়িতে ভাড়া আছেন।

পুলিশ ও স্বজনরা জানায়, মঙ্গলবার বিকেলে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয় সোহান। এরপর থেকে নিখোঁজ ছিল সে। পরিবারের লোকজন তার মোবাইলে অনেকবার কল দিয়ে না পাওয়ায় বিভিন্ন স্থানে খুঁজতে শুরু করেন।

তারা আরও জানান, একপর্যায়ে বাসার পার্শ্ববর্তী ছোট গলিতে একটি তিন তলা ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় সোহানকে পড়ে থাকতে দেখেন। এ সময় তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরিবারের অভিযোগ, তাকে বাসার ছাদে ডেকে নিয়ে হত্যা করে নিচে ফেলে দেয়া হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সওগাতুল আলম বলেন, ‘ঘটনাস্থল থেকে আমরা কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য এনেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কী কারণে এই হত্যাকাণ্ড তা এখনো স্পষ্ট নয়। আমরা আপতত কিছুই বলতে পারছি না। তবে ওই কিশোরের শরীরে আঘাতের চিহ্ন ছিল। সেটা ছাদ থেকে পড়ে কি না তা বোঝা যাচ্ছে না।’

Sharing

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
shares